ভালবাসতে জানো কি না জানিনা
চেতনাতে কখনো
ভালবেসেছিলে কি না তাও জানিনা
তবে এতটুকু জানি
জেনে অথবা না জেনে
ব্যাথা দিয়েছ খুব এতটা যে
মনটাকে দেখাতে পারলেও দেখাতে পারতাম না
কারণ
নিউটন এর সূত্রের মতো
মনের পরমাণু গুলো ভাঙ্গতে-ভাঙ্গতে
নিশ্চিহ্ন হয়ে গেছে
অবশিষ্ট রয়ে গেছি, আমি
কোনো ব্যাখা পেলাম না
অবিশ্বাসী আমি.....